রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবায় নিজ কন্যাকে গুম করে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন মঈনুল

কসবায় নিজ কন্যাকে গুম করে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন মঈনুল

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি \

ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে কসবায় নিজ কন্যাকে গুম করে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন ছোট ভাই মঈনুল। বুধবার (১৯ আগস্ট) ভোর রাতে কসবা থানার ওসি (তদন্ত) মো. আসাদুল ইসলাম নেত্রকোণার শ্যামগঞ্জে অভিযান চালিয়ে শিশু খাদিজাকে উদ্ধার করে।
প্রকাশ, উপজেলার শিমরাইল গ্রামে মৃত আবদুল মালেকের ৪ পুত্রের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিলো। আবুল খায়ের গেদু নামক বড় ভাইয়ের সন্তানাদি না থাকায় তার অর্থ সম্পদ গ্রাস করার জন্য অপর ৩ ভাই যথাক্রমে মঈনুল, টেনু ও টুকন শিশু কন্যাকে দিয়ে গুমের মামলা সাজায়। তারা মঈনুলের ৭ বছরের কন্যা খাদিজাকে গত ১৫ আগস্ট নেত্রকোনা শ্যামগঞ্জে মঈনুলের ভায়রা কামালের বাসায় পাঠিয়ে গ্রামে মাইকিং করে খাদিজা হারানো বিজ্ঞপ্তি প্রকাশ করে এবং কসবা থানায় বড় ভাই আবুল খায়ের গেদু এবং তার স্ত্রীকে আসামী করে গুমের মামলা রুজু করে। গেদুর কোনো সন্তানাদি নেই। ফলে সম্পত্তির লোভে তিন ভাই একযোগ হয়ে তার অর্থসম্পদ আত্মসাত করতে এ ঘটনা ঘটিয়েছে পুলিশ জানায়।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন সাংবাদিকদের জানান, খাদিজার বাবা মঈনুলকে গ্রেফতার করা হয়েছে। বড় ভাই আবুল খায়ের গেদু বাদী হয়ে ৩৬৫/২০০/ ২০৩ ধারায় থানায় মামলা রুজু করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD